গায়ে ধানের ছড়া পড়ে সমাবেশে কবির

নভেম্বর ০৫ ২০২২, ১৯:২৮

নিজস্ব প্রতিবেদক ‍॥ পটুয়াখালী কলাপাড়া থেকে গায়ে ধানের ছড়া পরে বরিশালে বিএনপির দলীয় সমাবেশস্থলে এসেছেন কবির হাওলাদার নামের এক কর্মী।

শনিবার দুপুরে সমাবেশস্থলে ভিন্ন সাজে, হাতে দলীয় প্রতীকের পতাকা নিয়ে শ্লোগান দিতে দেখা যায় কলাপাড়ার দিন মজুর কবিরকে। তিনি বলেন, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও অবিলম্বে তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দ্রুত নির্বাচন দিতে হবে। খুন-গুম, হত্যা, ধর্ষণ, হামলা-মামলা এই সরকারের প্রতিদিনের ঘটনা।

বরিশালে আসার পথে বিভিন্নস্থানে বসে আমাদের ওপর হামলা চালানোর চেষ্টা করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। আমরা আজকের এই সমাবেশের মধ্যদিয়ে আগামী দিনের আন্দোলন অব্যাহত রাখবো। কবির আরও বলেন, দ্রব্যমূল্যের দাম যেভাবে বাড়ছে তাতে না খেয়ে মরতে হবে। এই সরকারের আমলে ১ টাকার পণ্য ১০ টাকায় বিক্রি করা হচ্ছে।

আমাদের মত সাধারণ মানুষের ভবিষ্যতে কী হবে জানা নেই। সমাবেশের ভিন্ন সাজে আসার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি দলকে ভালোবাসি, বেগম খালেদা জিয়া – তারেক রহমানকে মন থেকেই খুব পছন্দ করি। তাই শরীরে ধানের ছড়া দিয়ে এমন সাজে এসেছি সমাবেশে। তার দাবি মরার আগে বেগম খালেদা জিয়াকে আর একবার ক্ষমতায় দেখতি চাই।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও