বাকেরগঞ্জে কৃষকলীগের কমিটি ঘোষনা ‍॥ সভাপতি গিয়াস – সম্পাদক মিজানুর

নভেম্বর ০৩ ২০২২, ১৯:৪৫

বাকেরগঞ্জ প্রতিনিধি ॥ বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী কৃষক লীগের কমিটি ঘোষনা করেছে বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির রুপকার মাননীয় মন্ত্রী আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ।

 

বরিশাল জেলা আওয়ামী কৃষক লীগের সভাপতি গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমানের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাকেরগঞ্জ উপজেলা কৃষক লীগের কমিটিতে রপাশা ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান জননেতা আসাদুজ্জামান খানকে সভাপতি ও রঙ্গশ্রী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য মোঃ মজিবুর রহমান মোল্লাকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়।

বাকেরগঞ্জ উপজেলা কৃষক লীগের কমিটি ঘোষনা করায় বাকেরগঞ্জে ভরপাশা ও রঙ্গশ্রী সহ বিভিন্ন ইউনিয়নে আনন্দের বন্যা বইছে। গতকাল সন্ধ্যায় বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে মিষ্টি বিতরণ করতে দেখা যায়। কমিটি ঘোষনা করার সাথে সাথে সোসাল মিডিয়ায় দক্ষিণ অঞ্চলের রাজনৈতিক অভিভাবক বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি মাননীয় মন্ত্রী আবুল হাসনাত আব্দুল্লাহর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পজেলা কৃষক লীগের সভাপতি পদ পাওয়ায় অনুভূতি জানতে চাইলে জনাব আসাদুজ্জামান খান জানান, আমার চাওয়া পাওয়ার কিছু নেই, দক্ষিণ অঞ্চলের রাজনৈতিক অভিভাবক জননেতা আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ ভাই আমাকে অনেক স্নেহ করেন ভালো বাসেন এটাই আমার কাছে বড় পাওয়া। তারপরেও আমাকে যে গুরু দায়িত্ব দিয়েছেন তাঁর জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমার নেতা আমার অভিভাবক জননেতা আবুল হাসনাত আব্দুল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমি আমার সাধারন সম্পাদক ও সকলকে সাথে নিয়ে গনতান্ত্রিক উপায় প্রতিটি ইউনিয়নে শক্তিশালী কমিটি উপহার দেবো এবং বাকেরগঞ্জ উপজেলায় ১৪ টি ইউনিয়নে কৃষক লীগের সাংগঠনিক শক্তিশালী ঘাটিতে পরিনত করবো ইনশাআল্লাহ। এসময় জনাব আসাদুজ্জামান খান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জননেতা আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও