দশমিনায় ব্রিজের স্থান পরিবর্তনের দাবিতে মানববন্ধন

অক্টোবর ৩১ ২০২২, ১৮:০৭

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ব্রিজের স্থান পরিবর্তনের দাবিতে পটুয়াখালীর দশমিনায় মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার দুপুরে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের দক্ষিন দাসপাড়া নতুন বাজার এলাকায় এ মানববন্ধন করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের নতুন বাজার-বহরমপুর ইউনিয়নের নেহালগঞ্জ বাজারের সাথে সংযোগ সড়কের মাঝে খালের ওপর দিয়ে একটি ২৫ মিটার গার্ডার ব্রিজ জ্যাইকা প্রজেক্টের এক কোটি ৫৭ লাখ ৯৯ হাজার ৫৮১ অর্থায়নে ১৯ জুলাই ২০২২ সনে ট্যান্ডার আহ্বান করা হয়। গাজী কনস্ট্রাকশনের মাধ্যমে কাজ বাস্তবায়নের অনুমোদন দেয়া হয়।

এলাকার জনগনের দাবি দশমিনা এলজিআরডি সঠিক স্থানে গার্ডার ব্রিজ না করে ব্যক্তির বাড়ির সামনে ব্রিজ করার সিদ্ধান্ত নেয়া হয়, এতে করে এলাকার জনগনের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

এলাকার জনগনের দাবি ব্রিজটি নতুন বাজার ঈদগাহ মাঠের উত্তরপাশে নির্মাণ হলে জনগনের জন্য সবচেয়ে ভালো হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- বাঁশবাড়ীয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি শাহআলম, ইউপি সদস্য হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এনামুল হক, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রমিজ মোল্লা, সহ-সভাপতি কাজী শাকিল, যুলীগের সহ-সভাপতি মাসুদসহ ভুক্তভোগী ও স্থানীয় ব্যাবসয়ীরা।

এ সময় বক্তারা বলেন, জ্যাইকা প্রজেক্ট যেখানে গার্ডার ব্রিজ নির্মানের সিদ্ধান্ত নিয়েছে সেখানে ব্রিজ হলে জনগনের ও যান চলাচলে কোনো উপকারে হবে না।

গার্ডার ব্রিজটি নির্মাণের স্থান পরিবর্তন হলে এলাকার যাতায়াত ব্যবস্থার জন্য ভালো হয়। আমরা স্থানীয় সংসদ সদস্য ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ করবো জনস্বার্থে গার্ডার ব্রিজটি নির্মাণের স্থান পরিবর্তনের জোর দাবি জানাই।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও