গুজব না ছড়িয়ে জনগণের কাছে গিয়ে নির্বাচন করুন : এসএম জাকির

মার্চ ১১ ২০২৪, ১৮:৩৩

নিজস্ব প্রতিবেদক ‍॥ বরিশাল সদর উপজেলার চরমোনা ইউনিয়নের রাজারচর খেয়া ঘাট এলাকায় গণসংযোগ করেছেন বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

রবিবার এ সময় তিনি বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় করেন তিনি বলেন, মানুষের জন্য কাজ করার জন্যই নির্বাচনে এসেছি। সকলকে সাথে নিয়ে আমি সদর উপজেলার উন্নয়নে কাজ করতে চাই।

যারা বিগত দিনে মানুষের পাশে না থেকেও ভোটের আশা করেন তাদের উদ্দেশ্যে তিনি বলেন, গুজব না ছড়িয়ে আপনারা জনগনের কাছে এসে নির্বাচন করুন, জনগণের কাছে যান ভোট প্রার্থনা করেন, জনগণ চাইলে আপনারা নির্বাচিত হবেন।

তিনি বিগত দিনের কর্মকাণ্ড কথা উল্লেখ করে বলেন, করোনা কালীন সময় যেভাবে জনগণের পাশে থেকে কাজ করেছেন সেভাবেই বাকি জীবন কাজ করে যাবেন। গণসংযোগ চলাকালীন সময় অফিসে ছিলেন, চরমোনাই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাকিল গাড়ি সহ স্থানীয় অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসএম জাকির হোসেন বরিশাল সদর আসনের সাংসদ কর্নেল অবসরপ্রাপ্ত জাহিদ ফারুক শামীম সাথে নিয়ে নিরলস ভাবে জনগণের পাশে থেকে কাজ করতে চান।

রাজারচর খেয়া ঘাটের বেহাল দশা দেখে তিনি বরিশাল-৫ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর নিকট এটি তুলে ধরে ভালো একটি ঘাট নির্মাণ করার প্রতিশ্রুতি দেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও