বরিশালে এসিড ছুড়ে ৩ কিশোরের মুখ ঝলসে দিল দুর্বৃত্তরা

মার্চ ১১ ২০২৪, ১৮:১৮

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে এসিড নিক্ষেপ করে তিন কিশোরের মুখ ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। সোমবার (১১ মার্চ) ভোরে বাবুগঞ্জ উপজেলার রফিয়াদি গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এসিডে মুখ ঝলসে যাওয়া তিন কিশোর হলো উৎপল হালদার নবম শ্রেণির শিক্ষার্থী ও আশিষ মল্লিক বরিশাল কৃষি ইন্সটিটিউটের ৫ম ব্যাচের শিক্ষার্থী এবং জয় বিশ্বাস স্বর্ণের দোকানি।

স্বজনদের জানান, উপজেলার রফিয়াদি গ্রামের যতিন বাবুর বাড়িতে তিনদিন ব্যাপী নামকীর্তনে গিয়েছিলো তারা। পরে দ্বিতীয় দিনের কীর্তন শুনে ৫ কিশোর পাশের ব্যাপারী বাড়িতে ঘুমাতে যায়। এ সময় রবিবার ভোররাতে ঘুমন্ত থাকা অবস্থায় জানালা দিয়ে দুর্বৃত্তরা এসিড ছোড়ে। এতে তিনজনের মুখ ঝলসে যায়। অপরাধীদের দ্রুত গ্রেপ্তার করে বিচার দাবি তাদের।

তবে পূর্ব শক্রতার কারণে এ ঘটনা হয়েছে বলে ধারণা আহতদের। আহত উৎপল হালদার ও আশিষ মল্লিক জানান, ঘুমের মধ্যে হঠাৎ করেই তাদের গায়ে এসিড নিক্ষেপ করা হয়। প্রথমে কিছু বুঝে উঠতে না পারলেও পরে তারা বুঝতে পারে এসিড নিক্ষেপ করা হয়েছে তাদের গায়ে। কি কারণে এসিড নিক্ষেপ করা হয়েছে তাও তারা জানে না। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি তাদের।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ চৌধুরী বলেন, ঘটনাটি শুনে এরই মধ্যে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। পাশাপাশি আহতদের অভিযোগ নেয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত তদন্তের মাধ্যমে আইনের আওতায় আনা হবে।

বরিশাল এশিয়ান আই কেয়ার হাসপাতালের চেয়ারম্যান ডা. ভবেশ চন্দ্র রায় জানান, জীবন শঙ্কামুক্ত হলেও সারা জীবনের জন্য মুখমণ্ডলে ছাপ থেকে যেতে পারে। এমন ঘটনায় উদ্বেগ জানিয়ে যত্রতত্র এসিড বিক্রি ঠেকাতে নজরদারি বাড়ানোর পরামর্শ চিকিৎসকের।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও