বরিশালে কিশোরীকে অপহরণ-ধর্ষণের দায়ে দুইজনের যাবজ্জীবন

ফেব্রুয়ারি ১২ ২০২৪, ১৯:৫৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় কিশোরীকে অপহরণ ও ধর্ষণের মামলায় দুই আসামিকে দুই ধারায় যাবজ্জীবন এবং ১৪ বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া তাদের দেড় লাখ টাকা করে জরিমানাও করা হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. ইয়ারব হোসেন এ রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হলেন, বাকেরগঞ্জ উপজেলার পূর্ব ভাতশালা গ্রামের আব্দুল খালেক রাঢ়ির ছেলে আউয়াল রাঢ়ি (৩৫) ও একই উপজেলার ভাতশালা গ্রামের বাসিন্দা আনছার সন্যামতের ছেলে তৌকির সন্যামত (৪০)। বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের বেঞ্চ সহকারী কাজী মো. হুমায়ুন কবির।

মামলার বরাতে তিনি জানান, ২০১৪ সালের ৭ জুন সন্ধ্যায় প্রেমের সম্পর্কে ১৬ বছর বয়সী এক কিশোরী তার প্রেমিকের সঙ্গে পালিয়ে লঞ্চে চড়ে বাকেরগঞ্জ ডিসি ঘাটে নামে। এরপর প্রেমিক কিশোরীকে লঞ্চঘাটে রেখে টাকা আনতে যায়।এ সময় আউয়ালসহ কয়েকজন মারধর করে কিশোরীকে অপহরণ করে। পরে পশ্চিম ভাতশালা গ্রামের শংকর সাধুর বাড়ির পুকুর পাড়ে নিয়ে তৌকির ও আউয়াল ধর্ষণ করে। এতে কিশোরী মুমুর্ষ অবস্থায় অজ্ঞান হয়ে পুকুর পাড়ে পড়ে যায়। স্থানীয়রা সেখান থেকে কিশোরীকে উদ্ধার করে।

পরে তার কাছ থেকে ঘটনা শুনে অভিযুক্ত তৌকির ও আউয়ালকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে ওই কিশোরী বাদী হয়ে দুইজনকে আসামি করে বাকেরগঞ্জ থানায় মামলা করে। বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মাছুম তালুকদার একই বছরের ৫ আগস্টে দুইজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন। বিচারক ১০ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আজ এ রায় ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও