বরিশালে টাকার বিনিময়ে আসামিকে ছেড়ে দেওয়ায় এএসআই ক্লোজড

ফেব্রুয়ারি ১২ ২০২৪, ১৬:৩২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় মাদকসহ দুজনকে আটকের পর একজনকে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠায় এএসআই আবু সালেহকে পুলিশ লাইনে ক্লোজড (সংযুক্ত) করা হয়েছে। রোববার রাতে তাকে ক্লোজড করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান আহমেদ। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার গৈলা ইউনিয়নে রাহাত খান ও শিবু রায়কে ১০ পিস ইয়াবাসহ আটক করে এএসআই আবু সালেহ। তারপর টাকার বিনিময়ে শিবুকে ঘটনাস্থল থেকে ছেড়ে দেন বলে অভিযোগ উঠে। এএসআই আবু সালেহ আগৈলঝাড়া থানায় কর্মরত ছিলেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ শিহিপাশা এলাকা থেকে ১০ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করে এএসআই আবু সালেহ। দুজনের মধ্যে শুধুমাত্র দক্ষিণ শিহিপাশা গ্রামের বাসিন্দা কামরুজ্জামান খান বাদশার ছেলে রাহাত খানকে আটক দেখান এএসআই।

টাকার বিনিময়ে ঘটনাস্থল থেকে জয়দেব রায়ের ছেলে শিবু রায়কে ছেড়ে দেওয়ার অভিযোগ ওঠে। এ ঘটনায় স্থানীয়দের লোকমুখে ছড়িয়ে পড়ে। তারপরই রোববার রাতে আগৈলঝাড়া থানার এএসআই আবু সালেহকে ক্লোজড করে বরিশাল পুলিশ লাইনে নেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও