নকলের দায়ে বরিশাল ল’ কলেজের ৩ শিক্ষার্থী বহিষ্কার

ফেব্রুয়ারি ০৯ ২০২৪, ১৬:৩৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: এলএলবি ২০২১-২২ শিক্ষাবর্ষের ১ম পর্ব পরীক্ষায় নকল করার দায়ে বরিশাল ল’ কলেজের ৩ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সরকারি বরিশাল কলেজ কেন্দ্রে পরীক্ষা চলাকালীন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের বহিষ্কার করেন।

এ তথ্য নিশ্চিত করেছে সরকারি বরিশাল কলেজের ভারপ্রাপ্ত কেন্দ্র পরির্দশক অলকা রানী সাহা। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে বরিশালে সুষ্ঠুভাবে এলএলবি পরীক্ষা গ্রহণের জন্য জেলা প্রশাসকের নির্দেশে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বরিশাল কলেজ কেন্দ্রে দায়িত্ব পালন করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জাবেদ হোসেন চৌধুরী জানান, পরীক্ষা চলাকালীন সময় নকল করায় ৩ পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। এলএলবি ১ম বর্ষের আগামী পরীক্ষাগুলোও নকলমুক্ত পরিবেশে সম্পন্ন করতে জেলা প্রশাসনের তদারকি অব্যাহত থাকবে।শহীদ আবদুর রব সেরনিয়াবাত আইন মহাবিদ্যালয়ের (বরিশাল ল কলেজ) অধ্যক্ষ অ্যাডভোকেট মোস্তফা জামান খোকন জানান, আজ (শুক্রবার) ছিল এলএলবি ২০২১-২২ শিক্ষাবর্ষের ১ম পর্বের ইউকিইউটি ট্রাষ্ট ও হিন্দু আইন পরীক্ষা। এই পরীক্ষা ৪শ’ পরীক্ষার্থী অংশ নেয়। এদের মধ্যে তিনজন নকলের দায়ে বহিষ্কার হয়েছে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও