মুলাদীতে দুই পাটের গুদামে আগুন

ফেব্রুয়ারি ০৬ ২০২৪, ১২:৫১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালের মুলাদী উপজেলার খাসেরহাট বন্দরে আগুনে পুড়েছে দুইটি পাটের গুদাম। সোমবার (০৫ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। আগুন নেভাতে গিয়ে ছয়জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তামিম, নাইম ও সাহিন নামে তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুলাদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নুরুল ইসলাম বলেন, উপজেলার কাজিরচর ইউনিয়নের খাসেরহাট বন্দরে অহিদ পালোয়ানের পাটের গুদামে আগুন লাগে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে। পরে আগুন পাশের রুহুল পাটোয়ারির গুদামে ছড়িয়ে পড়েছে।

তিনি বলেন, খবর পেয়ে তারা সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে পৌনে ৯টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে কাজ করেছেন। অগ্নিকাণ্ডে দুটি গুদামের ছয় লাখ টাকার পাট পুড়ে গেছে। এছাড়া ২০ লাখ টাকার মালামাল রক্ষা করা হয়েছে।গুদাম মালিক রুহুল পাটোয়ারি জানান, দুটি গুদামে প্রায় ১৪ লাখ টাকার পাট ছিল।

সন্ধ্যার দিকে বন্দরের ব্যবসায়ীরা গুদামে আগুন দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। পরে ফায়ার সার্ভিসে খবর দিয়ে বন্দরের ব্যবসায়ী ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। তিনি আরও জানান, আগুন নেভাতে গিয়ে তামিম, নাইম, আবু বকর, সাহিনসহ ছয়জন আহত হয়েছেন। আহতদের মধ্যে তিনজনকে মুলাদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও