দেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে আছে: আইজিপি

নভেম্বর ০৪ ২০২২, ১২:৪০

অনলাইন ডেস্ক :: বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, সুষ্ঠু সমন্বয়ের মাধ্যমে প্রশাসন, জনপ্রতিনিধি, সাধারণ জনগণকে প্রধানমন্ত্রী একই প্ল্যাটফর্মে আনতে সক্ষম হয়েছেন। একযোগে কাজ করার জন্য বাংলাদেশে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ পরিপূর্ণভাবে নিয়ন্ত্রণে আছে।

শুক্রবার (০৪ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নিজ জেলা সুনামগঞ্জে প্রথমবারের মতো পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জঙ্গিবাদ নিয়ে তিনি আরও বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনী একটি পেশাদার বাহিনী। জঙ্গিবাদ, সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্সের যে নীতি, সেই নীতির আলোকে আমরা দায়িত্ব পালন করছি। সর্বশেষ জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ হলি আর্টিজানের ঘটনার পর আর কোনো ঘটনা ঘটেনি। এর আগে ছোটখাটো কয়েকটি ঘটনা ঘটেছে। তার মানে প্রধানমন্ত্রীর নীতির আলোকে আমরা বাংলাদেশ পুলিশ বাহিনী, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন, গোয়েন্দা সংস্থা, আইনশৃঙ্খলা বাহিনী একই প্ল্যাটফর্মে একযোগে কাজ করছি।

আইজিপি বলেন, পাহাড়ে কিছু বিশৃঙ্খলা-অস্থিরতা চলছে। আমাদের অভিযানও চলছে। এই মুহূর্তে কৌশলগত কারণে কিছু বলছি না। তবে অভিযান শেষ হলে সব কিছু জেনে যাবেন।

এর আগে চৌধুরী আব্দুল্লাহ আল মামুন জেলা পুলিশ লাইনে নির্মিত ক্রিড়া কমপ্লেক্সের উদ্বোধন করেন। পরে তিনি জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

আমার বরিশাল/ আরএইচ

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও