হাসপাতালে শিশু চুরির সময় নারী ‘হাতেনাতে’ ধরা

অক্টোবর ২৯ ২০২২, ১২:১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে শিশু চুরি করতে গিয়ে লিমা খাতুন (৩০) নামের এক নারী আটক হয়েছেন।

গতকাল শুক্রবার রাতে হাসপাতালের শিশু ওয়ার্ডে হাতেনাতে ধরা পড়েন তিনি। পরে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

আটকের সময় তার ব্যাগে বিভিন্ন ওষুধ, সিরিঞ্জ, চিনি, বাচ্চাদের কাপড়চোপড় পাওয়া গেছে। লিমা খাতুন মাদারীপুর সদর উপজেলার মহিষের চর গ্রামের ফরিদ আলীর স্ত্রী।

এর কয়েকদিন আগে কুষ্টিয়ার খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন কয়েকজন রোগী ও স্বজনদের মোবাইল ফোন চুরি করেও ধরা পড়েছিলেন ওই নারী। খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, লিমা খাতুন সন্ধ্যা থেকেই হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন। এক পর্যায়ে হাসপাতালের শিশু ওয়ার্ডে গিয়ে শিশু চুরির চেষ্টা করেন।

এ সময় রোগীর স্বজনরা অভিযুক্ত লিমাকে হাতেনাতে ধরে ফেলেন। পরে বিষয়টি কুষ্টিয়া মডেল থানায় জানালে ঘটনাস্থলে পুলিশ এসে লিমাকে আটক করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, হাসপাতাল থেকে শিশু চুরির চেষ্টার অভিযোগে লিমা নামের এক নারীকে আটক করা হয়েছে।

বিষয়টি তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আ/মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও