মঠবাড়িয়ায় হত্যা মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেপ্তার

ফেব্রুয়ারি ০৫ ২০২৪, ১৭:৫৭

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ার উজ্জ্বল অধিকারী (২২) হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছেন র‌্যাব। সোমবার  (০৫ ফেব্রুয়ারী) দুপুরে র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য  নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত উত্তম অধিকারী (৩৫) উপজেলার বেতমোড় ইউনিয়নের রাজপাড়া গ্রামের অনীল অধিকারীর ছেলে।

এর আগে গত রবিবার (০৪ ফেব্রুয়ারী) নিহতের বড় ভাই সজল অধিকারী (২৫) বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আর নিহত উজ্জ্বল অধিকারী (২২)  উপজেলার বেতমোড় ইউনিয়নের রাজপাড়া গ্রামের গৌতম অধিকারীর ছেলে।

র‌্যাব-৮ জানান, গতকাল রবিবার (০৪ ফেব্রুয়ারী) রাত পৌনে ১২টার দিকে  অভিযান চালিয়ে হত্যা মামলার পলাতক প্রধান আসামী উত্তম অধিকারীকে পটুয়াখালী জেলার কলাপাড়া থানাধীন পাখিমারা এলাকা হতে আটক করা হয়। জানা গেছে, উপজেলার বেতমোড় রাজপাড়া গ্রামের কৃষক সুধীর অধিকারীর সাথে প্রতিবেশী ননী গোপাল অধিকারীর সাথে জমি নিয়ে  বিরোধ চলছিলো। এ  বিরোধের জেরে হামলায় ওই  উজ্জ্বল অধিকারী নিহত হন।

দায়ের হওয়া মামলা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (০১ ফ্রেব্রুয়ারী) দুপুরে নিহতের পিতা তাদের  নিজ বসত ঘরের পাশের ভোগদখলীয় জমিতে থাকা একটি তেতুল গাছ হতে কিছু পাকা তেতুল পাড়া শুরু করেন । এ সময়  প্রতিপক্ষের উত্তম অধিকারীর সাথে কথা কাটাকাটি হয়ে। এক পর্যায়ে উত্তম অধিকারী ও তার লোকজন মিলে পিতাকে মারধর করে।

এ ঘটনা তার দুই ছেলে জানতে গেলে তাদের উপরও প্রতিপক্ষ হামলা করে। এতে উজ্জ্বল অধিকারী গুরুতর আহত হন। আহত ৩ পিতা-পুত্রকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক উজ্জ্বলকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সেখান থেকে উন্নিত চিকিৎসার জন্য ঢাকা নেয়া হলে ঢাকায় চিকৎসাধীন অবস্থায় উজ্জ্বলের মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, ওই হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের ভাই বাদী হয়ে থানায়  মামলা দায়ের করেছেন। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ এর আগেই স্থানীয় ননী গোপাল অধিকারী ও তার ছেলে নিরব অধিকারীকে গ্রেফতার করেছেন। তবে  র‌্যাবের হাতে একজন আটক হয়েছে বলে শুনেছি। তবে আটককৃতকে এখনো থানায় দেয়া হয়নি।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও