মেয়েকে কামড়, জীবন্ত কাঁকড়া খেয়ে অসুস্থ বাবা! 

অক্টোবর ২৮ ২০২২, ১৭:৪৩

পরে অসুস্থ হয়ে যান তিনি। এই ঘটনা ঘটেছে চীনের পূর্বাঞ্চলীয় ঝেজিয়াং প্রদেশে। হংকংভিত্তিক সংবাদমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, মেয়েকে কাঁকড়া কামড়া দেওয়ার পরই ৩৯ বছর বয়সী লু সেটিকে জীবন্ত খেয়ে ফেলেন। এ ঘটনার দু মাস পর পিঠে ব্যাথা নিয়ে হাসপাতালে ভর্তি হন লু। প্রাথমিক পরীক্ষায় তার বুক, পেট, লিভার এবং পাচনতন্ত্রে সমস্যা পাওয়া যায়। তবে চিকিৎসকরা নিশ্চিত হতে পারছিলেন না যে কীভাবে এমনটি হতে পারে। পরে এ বিষয়ে লুকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এ নিয়ে চিকিৎসক কাও কিয়ান বলেন, আমরা বারবার তাকে জিজ্ঞেস করতাম যে সে কখনো অস্বাভাবিক কিছু খেয়েছে কি না যাতে অ্যালার্জি হতে পারে। তিনি সবাইকে বললেন, না।  পরে লুর স্ত্রী জীবন্ত কাঁকড়া খাওয়ার ঘটনাটি চিকিৎসকদের জানান।

কাও কিয়ান আরও বলেন, আমি তাকে জিজ্ঞেস করেছিলাম, কেন আপনি খেলেন? পরে তিনি জানিয়েছেন যে প্রতিশোধ নিতেই তিনি জীবন্ত কাঁকড়া খেয়েছেন।

পরে ডাক্তাররা লুর রক্ত পরীক্ষা করে দেখেন যে জীবন্ত কাঁকড়া খাওয়ায় তিনটি পরজীবী দ্বারা সংক্রামিত হয়েছেন তিনি। গত সোমবার(২৪ অক্টোবর) হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন লু।

সূত্র: সাউথ চায়না মর্নিং পোস্ট

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও