‘নাটক সাজিয়ে বরিশালের গণসমাবেশ ঠেকানো যাবে না’

অক্টোবর ২৮ ২০২২, ১৫:৫৯

নিজস্ব প্রতিবেদক: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো. রহমতুল্লাহ আবু নাসের মো: রহমতুল্লাহ বলেছেন, বরিশাল হচ্ছে বিএনপির ঘাঁটি। তাই বরিশালে কথিত ধর্মঘটের নাটক সাজিয়ে বিএনপির ৫ নভেম্বরের গণসমাবেশে জনতার স্রোত বাধা দিয়ে আটকে রাখা যাবে না।

 

অন্য সকল বিভাগে পাড়ে নাই বরিশালেও ওরা নাটক করে সফল হবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, চাল-ডাল,জালানী তেল,গ্যাস-বিদ্যুৎ, সার সহ নিত্যপ্রয়োজনীয় দব্যমূল্য বৃদ্ধি,দূর্নীতি দুঃশাষন,গুম,খুন বিচার বহিভূত হত্যাকান্ড ও আওয়ামী সন্ত্রাসীদের গুলিতে হত্যার প্রতিবাদ সহ শহীদ নুরে আলম,শহীদ আব্দুর রহিম,শহীদ শাওন প্রধান,শহীদ শহীদুল ইসলাম শাওন ও শহীদ মোঃ আব্দুল আলিমের হতার বিচার এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবীতে বরিশাল বিভাগীয় গণ সমাবেশ সফল করার লক্ষে শুক্রবার বেলা ১২টায় মহানগর জেলা বিএনপি দলীয় কার্যলয়ে আগামী ৫ই নভেম্বর বরিশাল বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষে মহানগর বিএনপি যুগ্ম-আহবায়ক আলহাজ্ব কে.এম শহিদুল্লাহর সভাপতিত্বে প্রস্তুতি সভায় দলীয় নেতা কর্মীদের উর্দেশ্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, নিশিরাতের অবৈধ ভোটের সরকার জনতার সমাবেশকে ভয় পায়। তাই গণসমাবেশ এলেই ধর্মঘটের নাটক সাজায়। কিন্তু জনগণ সকল বাধা উপেক্ষা করে ৫ নভেম্বর বরিশালের গণসমাবেশকে জনসমুদ্রে পরিণত করবে।

এই প্রস্তুতি সভায় এসময় ৬টি ওয়ার্ডের নেতৃবৃন্দদেরকে সমাবেশকে সফল ও জন সমুদ্রে পরিনত করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও