একই পরিবারের ৪ জনকে কুপিয়ে খুন করল কিশোর

নভেম্বর ০৭ ২০২২, ০৯:৫১

আন্তর্জাতিক ডেস্ক :: ভারতের ত্রিপুরার ধলাই জেলার এক প্রত্যন্ত গ্রামে মা-বোন ও দাদাসহ ৪ জনকেকে কুপিয়ে খুন করেছে এক কিশোর।

মা, দাদা এবং দশ বছরের বোনকে খুনের অভিযোগ উঠেছে ১৬ বছরের ওই কিশোরের বিরুদ্ধে। তার হাত থেকে রেহাই পাননি এক প্রতিবেশীও।

প্রতিবেশীকেও খুন করা হয়। তার পর চারজনের মরদেহ কুয়ায় ফেলে দেওয়া হয়। শনিবার ঘটনাটি ঘটেছে ত্রিপুরার ধলাই জেলার প্রত্যন্ত গ্রামে। রোববার ওই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। খবর আনন্দবাজার পত্রিকার।

কিশোরের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছেন তার বাবা। প্রতিবেশীদের দাবি, কিশোর নিয়মিত নেশা করত। এ নিয়ে প্রায়ই পরিবারে অশান্তি হত। তার জেরে ধরেই তাদের খুন করা হয়েছে কি-না খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার সকালে কিশোরের বাবা কাজে চলে যান। তখন বাড়িতে ছিলেন তার মা, দাদা এবং বোন। প্রতিবেশীদের দাবি, সকাল সাড়ে ৯টা নাগাদ কিশোরের বাড়িতে জোরে গান বাজছিল। কোনও চিৎকার বা চেঁচামেচি শোনেননি তারা।

সন্ধ্যাবেলায় কিশোরের বাবা বাড়ি ফিরতেই দেখেন রক্তে ভেসে যাচ্ছে ঘর। ডাকাডাকি করে কারও সাড়াশব্দ না পেয়ে খোঁজ শুরু করেন।

কিছুক্ষণের মধ্যেই বাড়ি থেকে কিছুটা দূরে কুয়োর মধ্যে চার জনের দেহ দেখতে পান তিনি। চিৎকার করে পড়শিদের ডাকেন। তারাই পুলিশে খবর দেন। এর পরই কুয়া থেকে চারজনের দেহ উদ্ধার করে পুলিশ।

কিশোরের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছেন তার বাবা। প্রতিবেশীদের দাবি, কিশোর নিয়মিত নেশা করত। এ নিয়ে প্রায়ই পরিবারে অশান্তি হতোত। তবে প্রতিবেশীকে কেন খুন করল তা নিয়ে রহস্য বাড়ছে।

প্রশ্ন উঠেছে, তা হলে কি কোনও আওয়াজ পেয়ে কিশোরের বাড়িতে গিয়েছিলেন ওই প্রতিবেশী? সব দিক খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, আঘাতের চিহ্ন দেখে বোঝা যাচ্ছে চারজনকেই ভোঁতা কোনও অস্ত্র দিয়ে আঘাত করে খুন করা হয়েছে।

আমার বরিশাল/ আরএইচ

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও