পিরোজপুরে বিএনপির নেতাকর্মীদের হয়রানির অভিযোগ

নভেম্বর ০২ ২০২২, ১৫:৩৩

পিরোজপুর প্রতিনিধি: বরিশালে বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে পিরোজপুরে বিএনপির নেতাকর্মীদের বিভিন্ন হুমকি-ধামকি, লাঞ্ছনা ও বাধা প্রদান করার অভিযোগ করেছে জেলা বিএনপি। সরকারি দলের নেতাকর্মীদের ও পুলিশের এসব কার্যকলাপের প্রতিবাদে এবং প্রশাসনের নিরপেক্ষ দায়িত্ব পালনের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে পিরোজপুর জেলা বিএনপির নেতৃবৃন্দ।

 

আজ বুধবার বেলা ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য প্রদান করেন জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন। সংবাদ সম্মেলনে এসয় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আকন, সদস্য শেখ শহিদুল্লাহ শহিদ, আবদুস সালাম বাতেন, সরোয়ার হেসেন প্রমুখ।

জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন জানান, ৫ নভেম্বর বরিশালে বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে পিরোজপুরে সকল উপজেলার বিভিন্ন ইউনিয়নগুলোতে লিফলেট বিতরণ ও প্রচারণা চালায়। এসময় সরকারি দলের নেতাকর্মীরা বাধা প্রদান করছে। বেশ কয়েকটি জায়গায় নেতাকর্মীদের লাঞ্চিত করা ও হামলার ঘটনাও ঘটেছে। এছাড়া পুলিশ বিভিন্নভাবে আতঙ্ক সৃষ্টি করেছে।

তিনি আরও জানান, আমরা সকল বাধা বিপত্তিকে অতিক্রম করে পিরোজপুর জেলা থেকে ১৫ হাজার লোক নিয়ে বিভাগীয় সমাবেশে উপস্থিত হতে চাই। পথে নেতাকর্মীদের বাধা দিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ করা হয়। পাশাপাশি পুলিশ সদস্যদের নিরপেক্ষ ও দায়িত্বশীল ভূমিকা পালনে অনুরোধ জানায় জেলা বিএনপির আহ্বায়ক।

জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু বলেন, বিভিন্ন জায়গায় আমাদের নেতাকর্মীদের উপরে একাধিক বার হামলার ঘটনা ঘটেছে, বাধা দেয়া হচ্ছে প্রচারণায়। আমাদের মঠবাড়িয়া ও নেছারাবাদের নেতাকর্মীরা ইতিমধ্যেই অনেক বরিশালে পৌঁছে গেছে বাকিরা নির্দিষ্ট সময়ে গণসমাবেশে যোগদান করবে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও