ল্যাপটপ চুরি করে মেইলে ক্ষমা চাইলেন চোর!

অক্টোবর ৩১ ২০২২, ১৮:২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: চুরি করে মালিকের কাছে ক্ষমা চাওয়ার ঘটনা বেশ বিরল। তবে সম্প্রতি এমন এক ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভাইরাল হয়েছে। চোর ল্যাপটপ চুরি করার পর মেইল করে ক্ষমা চেয়েছেন মালিকের কাছে। খবর এনডিটিভির।

জুয়েলি থিক্সো নামে এক টুইটার ব্যবহারকারী তার সঙ্গে ঘটে যাওয়া এই ঘটনা শেয়ার করেছেন। মেইলের স্কিনশট শেয়ার করে গতকাল সোমবার টুইটে তিনি লিখেছেন, তারা গত রাতে আমার ল্যাপটপ চুরি করেছে এবং আমার মেইল দিয়েই আমায় মেইল করেছে।

চোরের পাঠানো মেইলে লেখা ছিল, ভাই কেমন আছেন? আমি জানি গতকাল আপনার ল্যাপটপ আমি চুরি করেছি। কারণ এই মুহূর্তে আমার টাকার খুব দরকার।মেইলে আরও লেখা ছিল, আমি লক্ষ করলাম আপনি একটি গবেষণার কাজে ব্যস্ত ছিলেন। তাই সব গুরুত্বপূর্ণ ফাইল মেইলের সঙ্গে পাঠিয়ে দিচ্ছি।

আর যদি কোনো ফাইল প্রয়োজন হয়, আমাকে সোমবার দুপুর ১২টার মধ্যে জানাবেন কারণ আমি ল্যাপটপ বিক্রির জন্য লোক পেয়েছি। আপনার ল্যাপটপের জন্য আমি দুঃখিত।

মুহূর্তের এই পোস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ইন্টারনেট ব্যবহারকারীরা চোরের প্রতি সহানুভূতি প্রকাশ করেছেন। একজন লিখেছেন, যে মূল্যে চোর ল্যাপটপ বিক্রি করতে চাচ্ছে, আপনি তাকে ওই টাকাটা দিয়ে ল্যাপটপ ছাড়িয়ে নিতে পারেন।

আরেকজন লিখেছেন, যদি কারও সামর্থ্য থাকে, তাহলে তাকে একটি কাজ খুঁজে দিন। যে মানুষ ল্যাপটপ চুরি করার পর সেখান থেকে গুরুত্বপূর্ণ ফাইল মালিকের কাছে ফেরত পাঠাতে পারে, সে মন থেকে খারাপ হতে পারে না। তৃতীয় আরেকজন লিখেছেন, একজন সম্মানিত চোর!

আ/ মাহাদী

 

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও