জামাইকে আগুনে পুড়িয়ে দিল শ্বশুরবাড়ির লোকজন

অক্টোবর ৩১ ২০২২, ১১:২৭

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: যশোরের বাঘারপাড়া উপজেলার জোহরপুর ইউনিয়নে শ্বশুরবাড়িতে জামাইয়ের গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে।

আজ সোমবার সকালে যশোর ২৫০ শয্যা জেনারের হাসপাতালের জরুরি বিভাগের ডা. আহমেদ তারেক শামস্ এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, রোববার রাতে যশোরের ওই ইউনিয়নের মাথাভাঙা জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।

ভুক্তভোগী ব্যক্তি হলেন- যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের দায়তলা গ্রামের আমজাদ হোসেনের ছেলে রায়হান হোসেন (২২)।

হাসপাতালে নিয়ে আসা আনোয়ার হোসেন জানান, রোববার রাতে রায়হানের চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে অগ্নিদগ্ধ অবস্থায় পাওয়া যায়। এ ঘটনার সঙ্গে স্ত্রী, শ্বশুর ও শাশুড়ি জড়িত বলে দাবি করেন তিনি।

ভুক্তভোগীর আমজাদ হোসেন বলেন, গত ৫-৭ দিন আগে রায়হানের স্ত্রী রাবেয়া বাবার বাড়ি যান। এ সময়ের মধ্যে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কোনো ঝামেলা হয়েছে কি না তা আমার জানা নেই। রোববার সন্ধ্যায় রায়হান তার স্ত্রীকে শ্বশুরবাড়ি থেকে আনতে গেলে শ্বশুরবাড়ির লোকজন গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে মারার চেষ্টা করে।

হাসপাতালের জরুরি বিভাগের ডা. আহমেদ তারেক শামস্ বলেন, রোববার রাতে রায়হানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দগ্ধ রায়হানের শরীরের ৪৫ শতাংশ পুড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে রেফার করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

বাঘারপাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন বলেন, রোববার রাতে বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আ/মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও