বিড়াল হত্যার বিচার চেয়ে থানায় কিশোরী

অক্টোবর ৩০ ২০২২, ২৩:৪১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মুন্সীগঞ্জের সিরাজদিখানে মৃত বিড়াল নিয়ে থানায় হাজির হয়েছে এক কিশোরী। বিড়াল হত্যা করার বিচারের দাবি নিয়ে থানায় অভিযোগ করেছে আছিয়া আক্তার (১৩)।

এ বিষয়ে কিশোরী আছিয়া আক্তারের মা আকলিমা আক্তার শারমিন বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি অভিযোগ করেন। মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামের মো. কালাম শেখের মেয়ে আছিয়া আক্তার (১৩)।

আছিয়া আক্তার বলে- আমি সেই ছোট্টবেলা থেকে এই বিড়ালটাকে পালন করতাম। আজকে আনুমানিক ১২টার দিকে আমার বিড়ালটাকে উত্তর ফুরশাইল গ্রামের মৃত সিরাজ মিয়ার স্ত্রী তাসলিমা ও তার মেয়ে সেলিনা ঘাড়ে কাঠ দিয়ে আঘাত করে।

পরে আমি বিড়ালটি নিয়ে পশু হাসপাতালে যাই; কিন্তু তারা বলে আমার বিড়ালটা নাকি মারা গেছে। পরে আমি বিচারের আশায় মৃত বিড়ালটা নিয়ে থানায় আসি অভিযোগ করতে।

সেখানে গেলে পুলিশও প্রথমে আমাদের নিয়ে হাসিঠাট্টা করে। পরে আমার আম্মুর কথায় তারা থানায় অভিযোগ নেয়। আমি আমার বিড়াল হত্যার বিচার চাই।

সিরাজদিখান উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা শবনম সুলতানা বলেন, বিড়ালটি যখন আমাদের এখানে নিয়ে আসা হয় তখন বিড়ালটি মৃত অবস্থায় ছিল।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এএসআই ইসলাম বলেন, আমরা সেখানে গিয়েছিলাম। বিড়ালটির ময়নাতদন্তের জন্য সিরাজদিখান পশু হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্তসাপেক্ষে পদক্ষেপ গ্রহণ করা হবে।

আ/মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও