পিরোজপুরে সুপারি বাগান নিয়ে বিরোধে পিটিয়ে হত্যা

অক্টোবর ৩০ ২০২২, ১১:২৬

 

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরের কাউখালীতে সুপারি বাগান নিয়ে বিরোধের জেরে মনিরুজ্জামান মনির (৫২) নামে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

শনিবার (২৯ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার শিয়ালকাঠি চৌরাস্তা এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত মনিরুজ্জামান শিয়ালকাঠি এলাকার ওয়াজেদ আলী হাওলাদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কাউখালী উপজেলার শিয়ালকাঠি চৌরাস্তা এলাকার বাসিন্দা মনিরুজ্জামান মনিরের সঙ্গে প্রতিবেশী রুহুল আমিনের একটি সুপারি বাগান নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

শনিবার দুপুরে মনির সেই বাগানে সুপারি পাড়তে গেলে প্রতিবেশী রুহুল ও তার ছেলে ইমরুল মনিরুজ্জামানকে বেধড়ক পিটিয়ে আহত করেন। পরে মনিরুজ্জামান আহত অবস্থায় তার ঘরে চলে যান।

তিনি ওই ঘরে একা থাকতেন। তার পরিবার যশোর থাকে। এরপর রাত সাড়ে ৯টার দিকে মনিরুজ্জামানের এক আত্মীয় তাকে ঘরের মধ্যে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়দের ডেকে আনেন। খবর পেয়ে পুলিশ মনিরুজ্জামানের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বনি আমিন বলেন, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য রোববার পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

আ/মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও