আল্লামা সাঈদীর কবর জিয়ারতে আমিরে জামায়াত ডা. শফিকুর রহমান

মার্চ ১৩ ২০২৪, ১৪:০০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: দীর্ঘ ১৫ মাস কারাভোগের পর জেল থেকে মুক্তি পেয়েই বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমির মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর কবর জিয়ারত করলেন আমিরে জামায়াত ডা. শফিকুর রহমান। মঙ্গলবার সকালে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর কবরের পাশে স্থানীয় নেতাদের সাথে নিয়ে দীর্ঘক্ষণ দোয়া পাঠ করেন এবং মরহুমে রুহের মাগফিরাত কামনা করে দু’হাত তুলে মোনাজাত করেন। এ সময় তার সাথে ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য অ্যাডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল, নির্বাহী পরিষদ সদস্য ও সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহাবুব জুবায়ের প্রমুখ।

জানা গেছে, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির, আল্লামা সাঈদী ফাউন্ডেশনে এসে পৌঁছালে পিরোজপুর জেলা আমির অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদ, জেলা নায়েবে আমির মাওলানা আব্দুর রব, জেলা সেক্রেটারি অধ্যক্ষ জহিরুল হক, আল্লামা সাঈদী ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব শামীম বিন সাঈদী ও শিবিরের জেলা সভাপতি অহিদুল ইসলাম মা’য, জেলা সেক্রেটারি মেহেদি হাসানসহ শিবিরের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও জেলা নেতারা জেলার বিভিন্ন উপজেলার আমির-সেক্রেটারি এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিরা আমিরে জামায়াতকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন। জিয়ারত শেষে আমিরে জামায়াত অবস্থানরত নেতারাসহ সকল উপস্থিত জনতার সাথে কুশল বিনিময় করেন, এ সময় জেলা জামায়াত এবং শিবিরের পক্ষ থেকে আমিরের জামায়াতকে ফুলের তোড়া উপহার দেয়া হয়।

উল্লেখ্য, ডা. শফিকুর রহমানকে গত ১৩ ডিসেম্বর ২০২২ রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার নিজ বাসা থেকে গ্রেফতার করেন ঢাকা মহানগর পুলিশের সিটিটিসি ইউনিট। ১৫ মাস কারাভোগের পরে গত ১১ মার্চ তিনি জামিনে মুক্তি পান। মুক্তি পেয়েই দ্বিতীয় দিনে তিনি তার দীর্ঘ দিনের রাজনৈতিক সহকর্মী, সহযোদ্ধা আল্লামা সাঈদী (রহ:)-এর কবর জিয়ারতে পিরোজপুরে আল্লামা সাঈদী ফাউন্ডেশনে ছুটে আসেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও