ভোলায় গাঁজাসহ ৩ পুলিশ সদস্য গ্রেপ্তার

মার্চ ১২ ২০২৪, ১৬:৫৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলায় ৫ কেজি গাঁজাসহ ৩ পুলিশ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এদের মধ্যে একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও দু’জন কনস্টেবল। (সোমবার ১১ মার্চ) দুপুরে তাদেরকে আটক করা হয়। মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে তাদেরকে আদালতে তোলা হয়েছে।

পুলিশের ঊর্ধ্বতন কোনো কর্মকর্তা বিষয়টি নিশ্চিত না করলেও সদর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতার হওয়া পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলামের বাড়ি বরিশাল থানা এলাকার রূপাতলী বাসস্ট্যান্ড সংলগ্ন ২৫ নম্বর ওয়ার্ডে। তার বাবার নাম মৃত রহিম খান। তিনি ভোলা সদর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বে ছিলেন।

অন্য দুই কনস্টেবল হলেন- পটুয়াখালী থানায় কর্মরত মো. ওয়াসিম ও আবু রাহাত। ওয়াসিম বরিশালের উজিরপুর থানা এলাকার গুটিয়া ইউনিয়নের পাথনিয়া কাঠি গ্রামের মৃত হারুন মোল্লার ছেলে এবং আবু রাহাত বরিশালের বাবুগঞ্জ থানা এলাকার কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভুতেরদিয়া গ্রামের মৃত শামসুল হক হাওলাদারের ছেলে।

সদর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল জানান, সোমবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। ঘটনার একদিন পর আজ দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। তিনি আরও জানান, অভিযুক্ত ৩ পুলিশের কাছে ডিবি পুলিশ ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে মর্মে তিনি শুনেছেন। তবে উদ্ধার হওয়া মাদকের সঠিক পরিমাণ পুলিশের কোনো কর্মকর্তা নিশ্চিত করছেন না। যার কারণে মাদকের পরিমাণ নিয়ে ধ্রমজাল তৈরি হয়েছে।

এদিকে এই রিপোর্ট লেখা পর্যন্ত (বিকেল ৩:৩০ মিনিট) পর্যন্ত গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানা যায়নি। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মামুন অর রশীদ ‘মাদকের বিষয়ে কাউকেই ছাড় দেওয়া হবে না’ জানিয়ে এই প্রতিবেদকের ফোনের লাইন কেটে দেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও