এবার ডিবি কার্যালয়ে মুশতাক-তিশা দম্পতি

ফেব্রুয়ারি ১২ ২০২৪, ২০:২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ফের বিচ্ছৃঙ্খল তরুণদের তাড়া খেয়ে বইমেলা থেকে বের হয়ে এসেছেন আলোচিত খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা দম্পতি। সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে তারা ঘোষণা দিয়ে বইমেলায় গেলে তরুণরা ফের বিভিন্ন স্লোগান দেয়। এরপর তারা বইমেলা থেকে বের হয়ে যেতে বাধ্য হয়।

এরপর স্ত্রী তিশাকে নিয়ে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে গিয়েছেন মুশতাক। নিজেদের নিরাপত্তা চাইতেই ডিবি কার্যালয়ে গেছেন বলে জানা গেছে। ডিবি সূত্র জানিয়েছে, সোমবার সন্ধ্যার দিকে মুশতাক-তিশা দম্পতি রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে এসেছেন। ভাইরাল এই দম্পতি ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করে নিজেদের নিরাপত্তার জন্য আবেদন করবেন বলে জানা গেছে।

এর আগে নিরাপত্তা চেয়ে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন মুশতাক-তিশা। গতকাল রবিবার গভীর রাতে এক ভিডিও বার্তায় বাঁচার আকুতি জানিয়েছেন অসম বিয়ের ঘটনায় আলোচিত মুশতাক-তিশা দম্পতি। সোমবার রাত ১টা ৩০ মিনিটে দেশ রূপান্তরের কাছে পাঠানো এক ভিডিও বার্তায় তারা এই আকুতি জানান। যেখানে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা চেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও