পিরোজপুরে দুর্বৃত্তের দেওয়া আগুনে ভস্মীভূত ৩ বসতঘর

ফেব্রুয়ারি ১০ ২০২৪, ১৫:০৮

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুর সদর উপজেলায় পূর্ব শত্রুতার জেরে আগুন দিয়ে ৩টি বসতঘর পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে স্থানীয় মৃণাল কান্তি সাহা, সুকান্ত সাহা ও দিপঙ্কর সাহা কালার বসতঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়।স্থানীয় সূত্র ও শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের চেয়ারম্যান আজমীর হোসেন মাঝি জানান, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরিতলা ইউনিয়নের পশ্চিম ডুমরিতলা গ্রামে এ আগুনের ঘটনা ঘটে।

ঘরের মালিক দিপঙ্কর সাহা কালা জানান, রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে ঘরের ভিতরে আগুন দেখতে পেয়ে তিনি ডাক-চিৎকার দেন। এ সময় তিনি ঘরের ভিতরের সকলকে বের করেন। কিন্তু আগুন ঘরের চারপাশে ছড়িয়ে পড়ার কারণে ঘরের ভিতর থেকে কোন কিছুই বের করা যায়নি। বেশ কয়েকদিন আগে ও তাদের বাড়িতে আগুন দেয়ার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

এবিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরীও করেছিলেন তিনি। এরপর শনিবার শেষে রাতে তাদের বাড়ির তিনটি ঘরে এক সাথে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। এছাড়া ঘরের পাশের মন্দির, খরের আটি ও একটি ভ্যানেও অগ্নি সংযোগ করে দুর্বৃত্তরা।

এ অগ্নিকান্ডে তিনি সহ তার আত্মীয় মৃণাল কান্তি সাহা ও সুকান্ত সাহার ঘরের সব কিছুই পুড়ে যায়। অবিলম্বে এ ঘটনার সাথে জড়িতদের বিচার দাবি করেন ভুক্তভোগীরা। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানায় প্রশাসন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও