ভোলায় নকল সোনা দিয়ে প্রতারণায় দুই নারীসহ গ্রেপ্তার-৩

ফেব্রুয়ারি ০৭ ২০২৪, ১২:০৭

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলায় স্বর্ণ ব্যবসায়ীকে নকল সোনা দিয়ে প্রতারনা করতে গিয়ে আটক হলেন ২ নারী প্রতারকসহ ৩ জন। এঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্যের সৃস্টি হয়েছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যার আগে ভোলা সদর উপজেলার ইলিশা ফেরিঘাট এলাকা থেকে পুলিশ তাদেরকে আটক করে।

জানা যায়, চট্রগ্রাম জেলার পটিয়া থানার গোবিন্দখিল গ্রামের শারমিন আক্তার, কক্সবাজার থানার দক্ষিণ রুমানিয়া গ্রামের সুলতানা ইয়াসমিন ও পাবনা জেলার রনি মিয়া মিলে প্রতারনা করতে গিয়ে আটক হন। বোরহানউদ্দিন থানার ওসি মো. শাহীন ফকির বলেন মঙ্গলবার বিকেলে ভোলার বোরহানউদ্দিন উপজেলার বাদল কৃষ্ণ নামের এক স্বর্ণ ব্যবসায়ীর দোকানে নকল তামার সোনা বন্ধক রেখে ৫০ হাজার টাকা নিয়ে প্রাইভেটকারে করে পালিয়ে যায়।

পরে তাদেরকে সন্ধ্যার সময় ইলিশা ফেরিঘাট এলাকা থেকে পুলিশ তাদেরকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। পুলিশ তাদের কাছ থেকে ৮ জোড়া তামার নকল সোনার গয়না, ৫২ হাজার টাকা ও একটি প্রাইভেটকার জব্দ করে।

ওসি জানান, প্রাইভেটকার নিয়ে এই প্রতারক চক্র দেশের বিভিন্ন জায়গায় নকল সোনা দিয়ে প্রতারণা করে ব্যবসায়ীদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। ভুক্তভোগী ব্যবসায়ীর করা মামলায় পুলিশ তাদেরকে গ্রেফতার দেখিয়ে আজ বুধবার সকালে আদালতে সোপর্দ করে।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও