লালমোহন উপজেলার গজারিয়ায়

চেয়ারম্যান হিসাবে আনোয়ার পঞ্চায়েতকে দেখতে চায় ইউনিয়নবাসী

ফেব্রুয়ারি ০৬ ২০২৪, ২০:০৮

ভোলা প্রতিনিধি ॥ জাতীয় সংসদ নির্বাচনের ইমেজ শেষ হতে না হতেই সীমানা নির্ধারন মামলায় ২১ বছর বন্ধ থাকা পশ্চিম চর উমেদ ইউনিয়ন গজারিয়া’র ইউপি নির্বাচন নিয়ে এরমধ্যেই নানা গুঞ্জন শুরু হয়েছে ইউনিয়নবাসীর মুখে মুখে।

বৃহতম পশ্চিম চর উমেদ ইউনিয়নকে দুই ভাগে বিভক্ত করে একটিকে ১০ নং মোতাহার নগর আরেকটিকে সাবেক নামে নাম করন করে গেজেট প্রকাশ করা হয়েছে বলে জানা গেছে। চেয়ারম্যান পদে কে প্রার্থী হতে যাচ্ছে সেই আলোচনাই সোনা যাচ্ছে সর্বত্র।

আর এ আলোচনায় মোতাহার নগরের চেয়ারম্যান পদে সর্ব কনিষ্ট আনোয়ার পঞ্চায়েত মিলনের নাম এখন পর্যন্ত শোনা যাচ্ছে। তিনি লালমোহন উপজেলার বৃহত্তম ইউনিয়ন পশ্চিম চর উমেদ ইউনিয়ন গজারিয়া’র ইতিহাসবিদিত ঐতিহ্যবাহী পঞ্চায়েত বাড়ি’র ফারুক পঞ্চায়েত এর পুত্র। ইতি মধ্যে তিনি চেয়ারম্যান প্রার্থী হবেন বলে তার ফেসবুক ওয়ালে প্রকাশ করলে স্থানীয় ২১ বছরের ভোট বঞ্চিত জনতার মাঝে আলোচনার ঝড় বইছে।

নির্বাচনী আলোচনা এখন চায়ের টেবিল সহ বিভিন্ন পাড়া মহল্লায়। তার কর্ম দক্ষতায় এবং বিভিন্ন সামাজিক সংগঠনে সুনাম কুড়িয়ে নিয়েছে। আগামী মাসে নির্বাচন হতে যাচ্ছে তাই আগাম প্রস্তুতি নিয়ে মাঠে কাজ করছে এই প্রার্থী। একান্ত আলাপনে তিনি বলেন, যদি এ বিভক্ত সঠিক গ্যাজেট আনুস্টানিক ভাবে প্রকাশ হয় তাহলে আমি মোতাহার নগর থেকে নির্বাচন করবো, ইউনিয়নের সকল মানুষের জন্য ত্যাগ শ্রম দিয়ে সার্বজনীন প্রাপ্তি সৃস্টি করবো ইনশাআল্লাহ।

এলাকার মানুষ আমাকে আমার পরিবার ও আমার বাবাকে চিনেন আমাদেরকে ভালোবাসে সকলেই। তিনি আরো বলেন এলাকার সকলেই আমাকে ভালো বাসেন। তাদের ভালোবাসা নিয়েই আমি নির্বাচন করতে চাই। আমি এটাও মনে করি নির্বাচনে আমি তাদের শতভাগ সমর্থন পাবো।

স্থানীয় ভোটার আলাউদ্দিন,বিল্লাল ড্রাইভার, জুয়েল, কুট্টি,আবদুর রব, নিজাম,সিদ্দিক বলেন আমরা আনোয়ার পঞ্চায়েত এর সাথে আছি। নব বিভক্ত গোটা মোতাহার নগরবাসী তার সাথে থাকবে আমরা তরুন নেতৃত্ব চাই। তাছাড়া সাধারন মানুষের কাছে তার পরিবারের ইমেজ আছে। আমরা সকলে তার সাথে আছি। ইনশাআল্লাহ আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসাবে তাকেই দেখতে চাই।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও