মাদক সেবনের ভিডিও ফাঁস, বহিষ্কার ছাত্রলীগ নেতা

ফেব্রুয়ারি ০৫ ২০২৪, ১২:১১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতির ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালের পর অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়।

রোববার (৪ ফেব্রুয়ারি) উপজেলার বাউরা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাহুল ও সাধারণ সম্পাদক মারুফুল হক স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বাউরা ইউনিয়নের ছাত্রলীগের সহ সভাপতি ফুয়াদ পাটোয়ারীকে বহিষ্কারের কথা জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এক জরুরি সিদ্ধান্ত অনুযায়ী জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় বাউরা ইউনিয়ন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মো. ফুয়াদ পাটোয়ারীকে পদ থেকে বহিষ্কার করা হলো। তাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য পাটগ্রাম উপজেলা ছাত্রলীগে সুপারিশ করা হয়েছে।

ভাইরাল হওয়া ৩৪ সেকেন্ড দৈর্ঘ্যের ওই ভিডিতে দেখা যায়, একটি ভুট্টা ক্ষেতের মাঝখানে ফুয়াদ পাটোয়ারীসহ কয়েকজন ইয়াবা সেবন করছেন। তবে ভিডিওটি কয়েকদিন আগের বলে ধারণা করা হচ্ছে। এ প্রসঙ্গে ফুয়াদ পাটোয়ারী বলেন, ভিডিওতে মাদক সেবনকৃত ছবিতে আমি নই। বহিষ্কার করার বিষয়টি জানি না।

বাউরা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাহুল বলেন, ফুয়াদ পাটোয়ারীর একটি মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার পর তাকে বহিষ্কার করে প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। এ বিষয়ে পাটগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন শুভর মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও