আখেরি মোনাজাতে অংশ নিতে আসার পথে ২ জনের মৃত্যু

ফেব্রুয়ারি ০৪ ২০২৪, ১৩:০৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে পথেই ট্রাকচাপায় ২ মুসল্লি নিহত হয়েছেন। গাজীপুরের টঙ্গীতে ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে এ ঘটনা ঘটে। অটোরিকশায় থাকা ২ মুসল্লি আরোহী নিহত হন। এতে আহতের সংখ্যা জানা যায় আহত ১১ জন। রোববার (৪ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে গাজীপুরের টঙ্গীতে মিরেরবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ৮ জনের মধ্যে ৬ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে অ্যাম্বুলেন্সেই দুজনের মৃত্যু হয়।

নিহতারা হলেন, নরসিংদীর শীবপুর উপজেলার দক্ষিণ সাধারচর গ্রামের মনির হোসেনের ছেলে জনি (১৮), দক্ষিণ সাদারচর হাই স্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী। একই গ্রামে কাজল মিয়ার ছেলে সোহেল (৪০)। আহত জাহিদ হাসান ও তার ভগ্নিপতি জানান, ইজতেমার ময়দানে সরাসরি মাইক্রোবাস নিয়ে যাওয়া যায় না। সে জন্য টঙ্গী মিরেরবাজার এলাকায় মাইক্রোবাস থেকে নেমে অটোরিকশায় করে তারা ইজতেমার ময়দানের দিকে যাচ্ছিল। পথে একটি ট্রাক এসে তাদের অটোরিকশাটিতে ধাক্কা দেয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, টঙ্গী হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স যোগে ছয়জনকে এখানে নিয়ে আসা হয়েছে। তবে আসার পথে অ্যাম্বুলেন্সেই দুজন মারা গেছেন। তাদের মরদেহ জরুরি বিভাগে নামানোর আগেই আবার বাড়ির উদ্দেশে নিয়ে গেছেন স্বজনরা। বাকি চারজন ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসাধীন আহতরা হলেন- জাহিদ হাসান (১৮), নজরুল ইসলাম (৫০), ইকবাল হোসেন ভুইয়া (৫৫) ও জিসান (২২)।

আহত অন্যরা টঙ্গী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহতরা হলেন- মো. ফিরোজ (৫০), মো. জহিরুল ইসলাম (৫২), অজ্ঞাত (৪০), অজ্ঞাত (৪০), আনিসুর রহমান, মো. বোরহান উদ্দিন (৫০) ও বাছির উদ্দিন (৫৫)। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার ওসি মোস্তাফিজুর রহমান হতাহতের তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও