হোটেলে দুর্গন্ধযুক্ত খাবার নিয়ে প্রতিবাদ করায় পুলিশ পরিদর্শককে মারধর

ফেব্রুয়ারি ০৩ ২০২৪, ১৭:৫১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: গাজীপুরের কালিয়াকৈরের শফিপুর এলাকায় একটি হোটেলে দুর্গন্ধযুক্ত খাবার নিয়ে প্রতিবাদ করায় এক পুলিশ পরিদর্শকের ওপর হামলা চালিয়েছে হোটেল কর্মচারী ও মালিকের ছেলে। এ ঘটনায় ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আহত পুলিশ পরিদর্শক মো. মেহেদী হাসান (৪২) গাজীপুর জেলা ট্রাফিক বিভাগে কর্মরত। তিনি কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় সপরিবারে ভাড়া থাকেন।পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার বাড়িতে কেউ না থাকায় দায়িত্ব পালন শেষে রাত ১০টার দিকে ইমা হোটেল এন্ড রেস্টুরেন্টে খাবার খেতে যান। ওই সময় তিনি সিভিল পোশাকে ছিলেন। রাতের খাবারের জন্য তিনি রুটি, ডাল ও হালিম অর্ডার করেন। ডাল ও হালিম থেকে দুর্গন্ধ বের হওয়ায় তিনি প্রতিবাদ করেন।

এর জের ধরে হোটেলের মালিক ও কর্মচারীরা কাঁচের গ্লাসের কিছু অংশ ভেঙে তার মুখে আঘাত করে। এতে শরীরের বিভিন্ন অংশ কেটে আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় কালিয়াকৈর থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে হোটেল মালিকের জামাতা সাইফুল্লাহসহ ছয় জনকে গ্রেপ্তার করেন। অন্যান্যরা হলেন সুমন, মমিনুল ইসলাম, শাফয়াত হোসেন, আব্দুল রাজ্জাক, জাহিদ হোসেন ও রাকিব।কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, এ ঘটনায় আহত পুলিশ সদস্য মেহেদী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ঘটনার মুল হোতা হোটেল মালিকের ছেলে অলিউল্লাহ পলাতক আছেন।

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

এক্সক্লুসিভ আরও