সোনার পুতুল কিনে পেলেন পিতল!

নভেম্বর ০৮ ২০২২, ১৫:১২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার চর দৌলতদিয়া গ্রামের অধিবাসী বাদশা (৬৫) ও সাইদুর রহমান (৩২)। তারা সম্পর্কে বাবা-ছেলে।

দুইজন মিলে মোটরসাইকেলযোগে তাড়াহুড়া করে ফিরছিলেন। তবে তাদেরকে আটকের পর জানা যায় কেন এত তাড়াহুড়া। তবে তাড়াহুড়া করে লাভ হয়নি বাপ-বেটার। কারণ আড়াই লাখ টাকায় কেনা তাদের সোনার পুতুল দুটি আসলে পিতলের তৈরি ছিল।

জানা গেছে, ঘটনার দিন নাটোরের সিংড়া উপজেলার জামতলি রানীহাট সড়কে কয়াখাস নলপুকুরিয়া ব্রিজ মোড় এলাকায় এলোপাথাড়িভাবে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন অধিবাসী বাদশা ও তার ছেলে সাইদুর রহমান। এ সময় সন্দেহ হয় এলাকাবাসীর।

সন্দেহভাজন গতিবিধি দেখে তারা ওই মোটরসাইকেল থামানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে তাদের ধাওয়া করে। এক পর্যায়ে ওই উপজেলার বিনগ্রাম বাজার এলাকায় দুজনকে আটক করা। এ সময় পালিয়ে যায় গাড়ি চালক।

ওই বাপ-বেটাকে তল্লাশি করে পাওয়া যায় ব্যাগে রাখা দুটি পুতুল। খবর পেয়ে পুলিশ তাদের থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন, তারা আড়াই লাখ টাকা দিয়ে কিনেছেন ওই পুতুল দুটি। বিক্রেতা একজন মহিলা। ওই মহিলা তাদের জানিয়েছিলেন, পুতুল দুটি সোনার তৈরি।

এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে সিংড়া থানার ওসি মিজানুর রহমান জানান, সোমবার রাতে ওই পুতুলসহ ওই দুইজনকে থানায় নিয়ে আসার পর পরীক্ষা করে দেখা যায় যে পুতুল দুটি পিতলের তৈরি।

এক প্রশ্নের জবাবে তিনি আরো জানান, ওই ঘটনায় প্রতারিত বাদশা বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার আইও এসআই রহিম জানান, প্রতারককে ধরতে অভিযান চলছে।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

এক্সক্লুসিভ আরও