হিজলায় পূর্ব শত্রুতার জেড়ে একজনকে কুপিয়ে জখম

নভেম্বর ০৬ ২০২২, ১৯:৫৫

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলায় পূর্ব শত্রুতার জেড়ে একজনকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে। উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের নরসিংহপুর গ্রামে কাউরিয়া বাজার সংলগ্ন জয়নাল আবেদীনের ছেলে শুকুর সরদার(৫০) কে ৬ ই নভেম্বর রোজ রবিবার বেলা ৪ টার সময় নিজ বাড়িতে কুপিয়ে জখম করে।

গুরুতর আহত শুকুর সরদার কে স্থানীয়রা উদ্ধার করে হিজলা স্বাস্থ্যেকমপ্লেক্সে ভর্তি করছেন। হাসপাতালে চিকিৎসাধীন শুকুর সরদারের স্ত্রী খালেদা জানায় তার স্বামীকে বাড়ির প্রতিপক্ষ কাদের খা তার ছেলে ইউসুফ ও সালাউদ্দিন খান সহ কয়েকজন মিলে পূর্ব পরিকল্পিতভাবে কুপিয়ে জখম করে।

তার স্বামীর ব্যবসা প্রতিষ্ঠানে কাচামাল দেওয়ার কথা বলে অগ্রিম নগদ টাকা নেয়।ব্যবসা প্রতিষ্ঠানে কাচামাল কিংবা নগদ টাকা ফেরত না দিয়ে তালবাহানা শুরু করে।তখন টাকা জন্য চাপ দিলে তারা পরিকল্পনা করে কুপিয়ে পিটিয়ে জখম করে।

হামলাকারী কাদের খান এর স্ত্রী জানায় তার ছেলের নিকট টাকা ধার চায়।তার ছেলে ধারে টাকা দিতে অস্কীকৃতি জানায়।তখন তার ছেলের বিরুদ্ধে বাজে মন্তব্য করায় এ মারামারি হয়।

হিজলা থানার পুলিশ পরিদর্শক আবদুর রহমান বলেন এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি।তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও