বরিশালে বিএনপির সমাবেশে যাওয়ার পথে বরগুনায় যুবকের মৃত্যু

নভেম্বর ০৫ ২০২২, ০১:১৮

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশালে বিএনপির সমাবেশে যাওয়ার পথে বরগুনায় দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে।  শুক্রবার রাতে এই বিএনপি কর্মী নিহত হন বলে বরগুনা থানার ওসি আলি আহম্মেদ জানান।

নিহত ছগির খান (৩০) নলটোনা ইউনিয়নের মোস্তাকপুর বাজারে ইলেকট্রিক ও মোবাইল সার্ভিসিংয়ের ব্যবসা করতেন। ছগিরের চাচা পলাশ খান জানিয়েছেন, বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের বিষখালী নদীতে বরিশালগামী একটি ট্রলার থেকে লাফ দিয়ে আরেকটি ট্রলারে যাচ্ছিলেন ছগির।

“এ সময় আঘাত পেলে তাকে বরগুনা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয় রাত সাড়ে ৮টার দিকে। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”ছগিরের স্ত্রী ও এক সন্তান রয়েছে বলে জানান পলাশ খান। ছগির স্থানীয়ভাবে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন বলে পলাশ জানান।

বরগুনা থানার ওসি আলি আহম্মেদ বলেন, প্রাথমিকভাবে দুর্ঘটনায় মৃত্যুর খবর জেনেছেন। কেউ লিখিত অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার দুপুরে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে বিএনপির বিভাগীয় গণ-সমাবেশ। বরগুনা থেকে বরিশাল যাওয়ার যানবাহন বন্ধ থাকায় বিএনপির নেতা-কর্মীরা নানা উপায়ে বরিশাল যাওয়ার চেষ্টা করেন।

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও