গাঁজা সেবনের ভিডিও বান্ধবীকে দেওয়ায় সংঘর্ষ

নভেম্বর ০৩ ২০২২, ২০:১০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) হলে গাঁজা সেবনের ভিডিও বান্ধবীকে জানানোকে কেন্দ্র করে এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় হলের দরজা-জানালা ভাংচুরের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার রাত সাড়ে ১১ টায় নোবিপ্রবির ত্রিধর্মী উপাসনালয়ের সামনে মারামারির ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানা গেছে, ভাষা শহীদ আব্দুস সালাম হলের গণরুমে গাঁজা সেবন করেন বিশ্ববিদ্যালয় সমাজকর্ম বিভাগের ২০২০-২১ বর্ষের শিক্ষার্থী সৌরভ সাহা

। গাঁজা সেবনের খবর তার বান্ধবী জানতে পারায় ক্ষিপ্ত হয় সৌরভ। বান্ধবীকে এ তথ্য জানানোর ঘটনায় সন্দেহ করে সৌরভ একই বর্ষের ইংরেজি বিভাগের শিক্ষার্থী স্বাধীন আহমেদকে ক্যাম্পাসের গাছ থেকে ডাব খাওয়ার কথা বলে ত্রিধর্মী উপাসনালয়ের কাছে নিয়ে যায়।

সেখানে আগে থেকেই অপেক্ষায় থাকা সৌরভের কয়েকজন বন্ধু স্বাধীনকে মারধর করেন। এ সময় ঘটনাস্থলে স্বাধীনকে চিনতে পেরে কয়েকজন সিনিয়র এগিয়ে গেলে তাদের ওপর চড়াও হয় তারা।

ঘটনা জানাজানি হলে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল টিম ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে সবাইকে হলে চলে যেতে বলে।

পরিস্থিতি শান্ত হয়ে গেলে হলের রুমে গিয়ে দরজা ভেঙে ভিতরে রুমে ঢুকে স্বাধীনকে ফের মারধর করেন সৌরভ ও তার বন্ধুরা।

এ ঘটনায় বাংলা বিভাগের শিক্ষার্থী প্রলেক্স বড়ুয়া আহত হন। এ সময় উভয়পক্ষের ধাওয়া, পাল্টা-ধাওয়ায় হলে ভাংচুরের ঘটনা ঘটে।

আহত অবস্থায় প্রলেক্স বড়ুয়া ও স্বাধীনকে উদ্ধার করে রাত সোয়া ১ টায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে তাদের সহপাঠীরা।

এ ঘটনা জানতে সৌরভ ও স্বাধীনের মুঠোফোনে একাধিক বার কল করলেও তা বন্ধ পাওয়া যায়।হলে ভাংচুরের বিষয়ে ভাষা শহীদ আব্দুস সালাম হলের প্রভোস্ট আনিসুজ্জামান রিমন জানান, ‘ছাত্রদের দুই পক্ষের মধ্যে কিছু ঝামেলা হয়েছে।

আমরা জানা মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছি। হলে বেশি ক্ষয়ক্ষতি হয়নি। এ বিষয়ে পরে সিদ্ধান্ত নেওয়া হবে।’

আ/ মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

এক্সক্লুসিভ আরও