শিক্ষার্থীর ব্যাগে মিললো কনডম, অতঃপর…

নভেম্বর ০২ ২০২২, ১৭:৫৮

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জে একটি পার্কে অভিযান চালিয়ে স্কুল ফাঁকি দিয়ে পার্কে ঘোরাফেরা করা অবস্থায় পাঁচ কিশোরকে আটক করা হয়েছে। এসময় অষ্টম শ্রেণির ছাত্রের ব্যাগে কনডম পাওয়া যায়। এরপর অভিভাবকদের ডেকে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লায় পঞ্চবটিতে অ্যাডভেঞ্চার ল্যান্ড পার্কে পাঁচ স্কুলছাত্রকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখা যায়। খবর পেয়ে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে গিয়ে ওই পাঁচ স্কুলছাত্রের ব্যাগ তল্লাশি করেন।

এসময় তাদের ব্যাগে পাওয়া যায় স্কুলড্রেস। তিনজন ছিল টি-শার্ট পরিহিত, অন্যজন শার্ট। পার্কে স্কুলড্রেস পরে ঢোকা নিষেধ, সে কারণে এই কৌশলের আশ্রয় নেয় তারা। এসময় এক ছাত্রের ব্যাগে পাঁচটি কনডম পাওয়া যায়। পরে তাদের জেলা প্রশাসকের কার্যালয়ে নেওয়া হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইসমত আরা বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ‘স্কুল চলাকালে ছাত্র-ছাত্রী পার্কে আসতে পারবে না। আটক কিশোরদের সন্দেহ হওয়ায় তাদের ব্যাগ তল্লাশি করা হয়। এরমধ্যে একটি ছাত্রের ব্যাগে কনডম পাওয়া আসলেই বিস্ময়কর। আমরা তাদের স্কুলশিক্ষক ও অভিভাবকদের ডেকে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছি।’

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

এক্সক্লুসিভ আরও