পোস্টার লাগানোকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপ উত্তেজনা

নভেম্বর ০১ ২০২২, ১৭:০৬

সংবাদদাতা,দৌলতখান,ভোলা॥ আগামী ৫ নভেম্বর বিএনপির বরিশাল বিভাগীয় গণসমাবেশ উপলক্ষ্যে ভোলার দৌলতখানে পোস্টার ছিড়ে ফেলা ও পোস্টারের ওপর পোস্টার লাগানোকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা তৈরী হয়েছে।

ভোলা-২ আসনের বিএনপির মনোনয়নপ্রত্যাশী রফিকুল ইসলাম মমিনের পোস্টার ছিড়ে ফেলা ও পোস্টারের ওপর পোস্টার লাগানোকে কেন্দ্র করে এ উত্তেজনা তৈরী হয়। রফিকুল ইসলাম মমিন জানান, ‘জ্বালানি তৈলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে আব্দুর রহিম শাওন, ভোলা ছাত্র নেতা নুরে আলম, শাওন হত্যার প্রতিবাদ ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আগামী ৫ নভেম্বর বরিশাল বিভাগীয় বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সমাবেশকে বাস্তবায়ন করার জন্য দৌলতখান-বোরহানউদ্দিনে পোস্টার লাগানো হয়। ভোলা-২ আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিমের নেতাকর্মীরা এসব পোস্টার ছিড়ে ফেলেন ও পোস্টারের ওপর পোস্টার লাগান বলে তিনি জানান।

এদিকে এসব বিষয় জানতে ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিমকে একাধিকবার ফোন করে পাওয়া যায়নি। তাই বক্তব্য দেয়া সম্ভাব হয়নি। এ ঘটনায় দৌলতখান ও বোরহানউদ্দিনের সাধারণ জনগণের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

বিএনপির স্থানীয় অনেক নেতা এটাকে নোংরা রাজনীতি বলে উল্লেখ করেছেন।  ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর বলেন, ‘যেকোনো দলের প্রার্থীর পোস্টারের ওপর পোস্টার লাগানো ঠিক না। আমি বিষয়টি নিয়ে বিএনপির সিনিয়র নেতাদের সঙ্গে কথা বলব।

আ/ মাহাদী

 

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

এক্সক্লুসিভ আরও