মানুষের কাটা মাথা নিয়ে রাস্তায় ছুটছে কুকুর!

নভেম্বর ০১ ২০২২, ১৫:৪৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: মানুষের কাটা মাথা মুখে নিয়ে রাস্তায় ঘুরছে এক কুকুর। অন্ধকারের রাস্তায় কাটা মাথা নিয়ে কুকুরটি ছুটছিল।

মেক্সিকোর জ্যাকাটেকাসের বাসিন্দারা এমন ভয়ানক ঘটনার সাক্ষী হয়েছে। ইতোমধ্যে ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। খবর এনডিটিভি।

সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ভিডিওতে দেখা গেছে, রাতের বেলা কুকুরটি কাটা মাথাটি নিয়ে রাস্তা দিয়ে ছুটে যাচ্ছে। রিপোর্টে বলা হয়েছে, মাথাটি কোথাও নিয়ে গিয়ে বসে খেতেই কুকুরটি ছুটছিল।

ফক্সের প্রতিবেদনে বলা হয়েছে, গত সপ্তাহের বুধবার ঘটেছে এই ঘটনা। ধারণা করা হচ্ছে, জ্যাকাটেকাসের এক সংঘাতময় জায়গা থেকে কুকুরটি মানুষের মাথা মুখে তুলে নিয়েছিল।

সেখানকার স্থানীয় কর্মকর্তারা জানান, এমন ঘটনার খবর পেয়ে পুলিশ পরবর্তীতে এসে কুকুরের মুখ থেকে মাথাটি উদ্ধার করতে সক্ষম হয়েছে।

স্থানীয় এক আইন প্রয়োগকারী কর্মকর্তা জানিয়েছেন, দুর্বৃত্তরা মাথা ও শরীরের বাকি অংশ বুধবার মন্টে এসকোবেডো শহরের একটি স্বয়ংক্রিয় টেলার বুথে ফেলে রাখে।

একটি মাদক কারবারি চক্র সেখানে একটি বার্তাসহ ওই মরদেহটি ফেলে রেখেছিল। কিন্তু পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই একটি পথকুকুর কাটা মাথাটি সেখান থেকে নিয়ে যায়।

আ/মাহাদী

সংবাদটি শেয়ার করুন....

আমাদের ফেসবুক পাতা

আজকের আবহাওয়া

পুরাতন সংবাদ খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

এক্সক্লুসিভ আরও